ছোট পরিসরে আবারো সংলাপ হতে পারে: কাদের


মুন্সীগঞ্জ প্রতিনিধি •


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সংলাপের বিষয়ে আমরা আশাবাদী। শুরুটা ভালো হয়েছে। চাইলে ছোট পরিসরে আবারো সংলাপ হতে পারে। প্রধানমন্ত্রীর দরজা সবসময় খোলা।

শুক্রবার সকালে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার দোগাছি এলাকায় পদ্মা সেতু প্রকল্পের সার্ভিস এরিয়া-১ এর ভিজিটর সেন্টার উদ্বোধন শেষে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, বৃহস্পতিবারের সংলাপে কিছু বিষয়ে ইতিবাচক অগ্রগতি হয়েছে। আমি তো মনে করি না এখানে ব্যর্থতার কিছু আছে। তাদের (জাতীয় ঐক্যফ্রন্ট) ৭ দফার ৩টি বিষয়ে আমাদের কোন বাধা, আপত্তি থাকবে না।

মন্ত্রী আরো বলেন, আমাদের মধ্যে ভিন্নমত ছিলো বিএনপির ব্যাপারে, থাকাটাও খুব স্বাভাবিক। তারপরও আমরা প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত মেনে নিয়েছি। আমাদের সবার আস্থা আছে নেত্রীর ওপর। তিনি যা করবেন জাতীয় স্বার্থে করবেন। তিনি গণতন্ত্রের ধারাকে অব্যাহত রাখার ওপর সবচেয়ে বেশি গুরুত্ব দিয়েছেন।

ওবায়দুল কাদের বলেন, তারা (জাতীয় ঐক্যফ্রন্ট) যদি চায় ছোট পরিসরে আবারো আলোচনা হতে পারে। এ ব্যাপারে তাদের সিদ্ধান্তের ওপর শেখ হাসিনা ছেড়ে দিয়েছেন, তারা যদি চান তাহলে আমাদের জানাতে পারেন। প্রধানমন্ত্রী বলেছেন, তারা যদি আবার আসতে চান, আমার দরজা খোলা।

এসময় মন্ত্রীর সঙ্গে সেতু মন্ত্রণালয়ের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মতামত