প্রিয়াঙ্কার বিয়েতে ‘নো এন্ট্রি’ সাবেক প্রেমিকদের!

বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাসের বিয়ের আনুষ্ঠানিকতা এই ডিসেম্বরে ভারতের যোধপুরে অনুষ্ঠিত হবে। তবে প্রিয়াঙ্কার বিয়ের আমন্ত্রিত অতিথিদের তালিকায় ঠাঁই হয়নি সাবেক প্রেমিকদের! এছাড়া বিশেষ একজন নাকি প্রিয়াঙ্কার বিয়েতে আসবেন না। কিন্তু তিনি কে, তা নিয়েই এখন বলিপাড়ায় জল্পনা তুঙ্গে। তার নাম এখনও পর্যন্ত প্রকাশ করেনি প্রিয়াঙ্কার পরিবারও।

আনন্দবাজার জানায়, প্রিয়াঙ্কা ও নিকের রিসেপশনে আমন্ত্রিতদের সংখ্যা ৩০০ ছাড়াবে না, এমন তথ্য আগেই জানা গেছে। সেই তালিকাও প্রায় চূড়ান্ত। এই তালিকায় দুই পরিবারের ঘনিষ্ঠ স্বজন এবং হলিউড-বলিউডে প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ সহকর্মী ছাড়া তেমন কেউ জায়গা পায়নি আমন্ত্রিতদের তালিকায়।

সূত্র বলছে, এই তালিকা থেকে বাদ পড়বেন শহিদ কাপুর, হরমেন বাওয়েজা ও বিশেষ এক বলিউড তারকাও? কিন্তু কেন?

আসলে, প্রিয়াঙ্কা চান না তার সাবেক প্রেমিকরা উপস্থিত থাকুক এই বিয়েতে। আর তাই বিয়ের আসরে অস্বস্তিকর পরিস্থিতি এড়াতে এই সিদ্ধান্ত নিয়েছেন খোদ প্রিয়াঙ্কাই। তাই তিনি ইভেন্ট ম্যানেজমেন্টের দায়িত্বে থাকা সংস্থাকে স্বরণ করিয়ে দেন; তার বিয়েতে সাবেক ‘নো এন্ট্রি’। সেই নির্দেশ মেনেই তৈরি হচ্ছে তালিকা।

তবে কেউ এখন পর্যন্ত খোলাসা করে বলেননি, কে বাদ পড়ছেন প্রিয়ঙ্কার বিয়ের নিমন্ত্রিতদের তালিকা থেকে। কেউ বলছেন ঋত্বিক রোশন, কেউ আবার বলছেন শাহরুখ খান। কে সেই গুরুত্বপূর্ণ তারকা যার আমন্ত্রিত অতিথির তালিকায় নাম নেই, তা জানা যাবে পয়লা ডিসেম্বরের আগে। এমনটাই মনে করছে টিনসেল টাউন।

মতামত