যুবদলের নরসিংদী জেলা কমিটির অনুমোদন বিদ্যুৎ সভাপতি, হাসান সম্পাদক ও মোকারম সাংগঠনিক সম্পাদক

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

শাহাদাৎ হোসেন রাজু, নরসিংদী • দীর্ঘ প্রতিক্ষার পর নরসিংদী জেলা যুবদলের কমিটির অনুমোদন দিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রিয় কমিটি সভাপতি ও সাধারণ সম্পাদক। শুক্রবার বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রিয় কমিটি সভাপতি সাইফুল ইসলাম নীরব ও সুলতান সালাউদ্দিন নরসিংদী জেলা যুবদলের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকসহ কয়েকজনের নাম উল্লেখ করে আংশিক কমিটির অনুমোদন করেন।
মহসীন হোসাইন বিদ্যুৎকে সভাপতি, শাহান শাহ সানুকে সিনিয়ির সহ সভাপতি , হাসানুজ্জামান হাসানকে সাধারণ সম্পাদক , দিদার হোসেনকে যুগ্ম সাধারণ সম্পাদক এবং মোকারম হোসেন ভূঁইয়াকে সাংগঠনিক সম্পাদক হিসেবে নাম উল্লেখ করে আংশিক কমিটির অনুমোদন করা হয় । কমিটির আকার ও অন্যান্য সদস্যদের নাম খুব শীঘ্রই জানানো হবে বলে এক বিবৃতিতে উল্লেখ করা হয়।
অনুমোদনকৃত কমিটির সাংগঠনিক সম্পাদক মোকারম হোসেন ভূঁইয়া বলেন, নরসিংদী জেলা যুবদলের সাংগঠনিক খুঁটি অন্যান্য জেলার চেয়ে অনেক মজবুত । এতো দিন আমাদের পূর্ণাঙ্গ কমিটি না থাকায় নেতাকর্মীরা হয়তো কিছুটা বিচ্ছিন্ন ছিল। কিন্তু কমিটি ঘোষনার সাথে সাথে আন্দোলন সংগ্রাম আরো বেগবান হবে বলে আমি মনে করি। ঈদেও পরপর বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে কঠোর আন্দোলনে যাবে বিএনপি। সেই আন্দোলনে নরসিংদীতে মুখ্য ভুমিকা পালন করবে নতুন জেলা কমিটি।
উল্লেখ্য শুক্রবার সন্ধ্যায় নরসিংদীসহ মোট ৩১টি জেলা কমিটির অনুমোদন দেওয়া হয়।
এদিকে কমিটি ঘোষনার সাথে সাথে নেতাকর্মীদের মিষ্টি মুখ করান নতুন কমিটির সদস্যরা।

মতামত