মতলব উত্তরে বন্যা দুর্গতদের চাল ও অর্থ প্রদান

মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়নে বন্যা দুর্গত ৫০ পরিবারকে চাল ও অর্থ প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন- ইউএনও শারমিন আক্তার।

মো. দ্বীন ইসলাম • মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়নে বন্যা দুর্গত ৫০ পরিবারকে চাল ও অর্থ প্রদান করা হয়েছে। গতকাল বুধবার বিকেলে দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার এ কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন- জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম হাওলাদার, উপজেলা চেয়ারম্যান কল্যাণ সমিতির সভাপতি ও মোহনপুর ইউপির স্বর্ণপদকপ্রাপ্ত চেয়ারম্যান সামছুল হক চৌধুরী বাবুল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বেলাল হোসেন মজমুদার, উপ-সহকারী প্রকৌশলী আবদুস সালাম, মোহনপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি আবদুল হাই, সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর হাওলাদার, আওয়ামীলীগ নেতা বোরহান উদ্দিন মিয়া, ইউপি সচিব জসিম উদ্দিন মজুমদার, ইউপি সদস্য বাবুল হোসেন, বাচ্চু মিয়া তপাদার, হুমায়ুন মিয়া, মানসুরা হাওলাদার, পারুল বেগম প্রমুখ।

মোহনপুর ইউনিয়নের বাহেরচর, চরওয়েস্টার ও বাহাদুরপুর গ্রামের বন্যায় ক্ষতিগ্রস্থ ৫০ পরিবারকে ১০ কেজি করে চাল ও নগদ ৫শ’ টাকা করে প্রদান করা হয়। আজ (বৃহস্পতিবার) ফরাজিকান্দি ইউনিয়নে ৩০ পরিবার, জহিরাবাদ ইউনিয়নে ৩০ পরিবার, এখলাছপুর ইউনিয়নে ৪০ পরিবার, কলাকান্দা ইউনিয়নে ২০ পরিবার ও ষাটনল ইউনিয়নে ৩০ পরিবারকে এ সহায়তা প্রদান করা হবে।

মতামত