মুক্তির আগে অনলাইনে ফাঁস হয়েছে বহুল আলোচিত-সমালোচিত ছবি ‘বাবুমশাই বন্দুকবাজ’

সংগৃহীত

মুক্তির আগে অনলাইনে ফাঁস হয়েছে বহুল আলোচিত-সমালোচিত ছবি ‘বাবুমশাই বন্দুকবাজ’। এ নিয়ে তোলপাড় শুরু হয়েছে বিনোদন পাড়ায়।

এছাড়া ছবিটির ৪৮টি দৃশ্য কাট-ছাট করা হয়েছে। নিয়ে দর্শকদের মনে কৌতূহলও জেগেছে, এতো কী সব দৃশ্য যেখানে সেন্সর বোর্ডকে কাঁচি চালাতে হয়েছে।

সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, বহিষ্কৃত সিবিএফসি প্রধান পহেলাজ নিহালানি ছবির ৪৮টি দৃশ্যতে কাঁচি চালিয়েছিলেন। যার জেরেই বরখাস্ত করা হয় পহেলাজকে। সেসব সমস্যা কাটিয়ে ‘A’ সার্টিফিকেট গায়ে চাপিয়ে শেষমেশ শুক্রবার মুক্তি পাবে নওয়াজউদ্দিন সিদিক্কি অভিনীত ছবিটি। আর ঠিক তার আগে ঘটলো আরেকটি কাণ্ড। শোনা যাচ্ছে, মুক্তি পাওয়ার আগেই গোটা ছবিটি অনলাইনে ফাঁস হয়ে গিয়েছে।

বিভিন্ন অবৈধ ওয়েবসাইটে ছবিটি দেখা যাচ্ছে। যদিও তার প্রিন্ট অত্যন্ত নিম্নমানের। স্বাভাবিকভাবেই মাথায় হাত পরিচালক কুশন নন্দীর। ছবি নিয়ে যা উত্তেজনা, যেভাবে বিভিন্ন শহরে গিয়ে নায়ক-নায়িকা নওয়াজ ও বিদিতা বাগ ছবির প্রচার করেছেন, তাতে আন্দাজ করা হয়েছিল, মুক্তির প্রথম দিন বক্স অফিসে অন্তত দু’কোটি টাকার ব্যবসা করবে। কিন্তু তার আগেই তা অনলাইনে চলে আসায় অনেকেই আর হলমুখী হবেন না বলেই ধারণা নির্মাতাদের। ফলে ব্যবসায় বড়সড় ধাক্কা লাগতে চলেছে।

ছবিতে বেশ সাহসী দৃশ্যে নওয়াজের সঙ্গে দেখা গেছে বাঙালি অভিনেত্রী বিদিতাকে। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চা ছিল তুঙ্গে। বড়পর্দায় নতুন জুটির কেমিস্ট্রি কেমন, তা নিয়ে দর্শকদের মধ্যে কৌতূহলও রয়েছে।

এদিকে, ২৫ আগস্টই মুক্তি পাচ্ছে জ্যাকলিন ফার্নান্ডেজ এবং সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত ছবি ‘আ জেন্টলম্যান’। ফলে প্রতিযোগিতা নেহাত সহজ নয়। আর তারই মধ্যে ছবি ফাঁস হওয়ায় বেশ বিপাকে বাবুমশাই।

সুত্রঃ সমকাল

মতামত